দিনাজপুরের গাছে বেঁধে তিন কিশোরকে নির্যাতনের মামলায় প্রধান আসামিসহ দুইজন গ্রেপ্তার।

দিনাজপুরের গাছে বেঁধে তিন কিশোরকে নির্যাতনের মামলায় প্রধান আসামিসহ দুইজন গ্রেপ্তার। দিনাজপুরের ফুলবাড়ীতে ছাগলচুরির অপবাদ দিয়ে গাছে বেঁধে তিন কিশোরকে নির্যাতনের মামলায় প্রধান আসামিসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

উপজেলার পৌর শহরের ঢাকা মোড় থেকে মঙ্গলবার ভোর ৫টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।আটক ব্যক্তিরা হলেন উপজেলার শিবনগর ইউনিয়নের রামভদ্রপুর গ্রামের বাসিন্দা ও রামভদ্রপুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোস্তাকিম সরকার বাবু এবং তার ছোট ভাই সৌমিক পারভেজ শুভ।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম জানান, মঙ্গলবার ভোরে ফুলবাড়ী পৌর শহরের ঢাকা মোড়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তারা ঢাকা পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় তাদের আদালতে তোলা হয়েছে।এ মামলায় ২ মে রাতে অভিযান চালিয়ে উপজেলার রামভদ্রপুর গ্রাম থেকে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন উপজেলার রামভদ্রপুর গ্রামের আফজাল হোসেন, শাকিব বাবু, মমিনুল ইসলাম, পলাশ হোসেন ও জাফরপুর গ্রামের শিপন ইসলাম। বর্তমানে তারা কারাগারে।

দিনাজপুরের গাছে বেঁধে তিন কিশোরকে নির্যাতনের মামলায় প্রধান আসামিসহ দুইজন গ্রেপ্তার।

ওসি ফখরুল আরও জানান জানান, ১ মে গাছে বেঁধে এক শারীরিক প্রতিবন্ধীসহ তিন কিশোরকে নির্যাতনের ঘটনায় রোববার বিকেলে থানায় দুটি অভিযোগ জমা পড়ে। নির্যাতনের শিকার দুই কিশোরের বাবা লিখিতভাবে জানানোর পর প্রাথমিক যাচাইবাছাই শেষে তা মামলা হিসেবে নেয় পুলিশ। নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলায় আটজনের নামসহ অজ্ঞাতপরিচয় ১৫-২০ জনকে আসামি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here