নগদের ৫১ শতাংশ মালিকানা পাচ্ছে ডাক বিভাগ । মোবাইলে আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান নগদের ৫১ শতাংশ শেয়ার পাচ্ছে বাংলাদেশ ডাক বিভাগ। এতদিন নগদ এর মোট মুনাফার ৫১ শতাংশ পেত ডাক বিভাগ কিন্তু নগদের পরিচালনায় অথবা শেয়ার ছিলনা ডাক বিভাগের।

আজ রাজধানীর ওয়েস্টিন হোটেলে এক সংবাদ সম্মেলনে নগদ উদ্যোক্তা এবং কর্মকর্তাগণ সাংবাদিকদের জানান এতদিন নগদ এর মোট লভ্যাংশের ৫১ শতাংশ খেত ডাক বিভাগ । কিন্তু নগদে ডাক বিভাগের কোন শেয়ার বা পরিচালনার দায়িত্বে ছিল না। এখন ডাক বিভাগে ৫১ শতাংশ শেয়ার দেওয়ার ব্যাপারে প্রক্রিয়া চলছে বাকি ৪৯% শেয়ার বেসরকারি অন্যান্য সংস্থা কাছে থাকবে এতে বিদেশি কোম্পানির অংশগ্রহণ করতে পারবেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নগদ এর ব্যবস্থাপনা পরিচালক তানভীর আহমেদ সহ কোম্পানিটির অন্যতম মালিক ও পরিচালক নিয়াজ মোর্শেদ ,নির্বাহি পরিচালক মোহাম্মদ সাফায়েত আলম ও ডাক বিভাগের অতিরিক্ত মহাব্যবস্থাপক জাকির হোসেন নুর।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে নগদ এর প্রধান নিবার্হী রাহেল আহমেদ বলেন আমরা কাউকে হেয় প্রতিপন্ন করে বিজ্ঞাপন প্রচার করেনি ‘ব তে বেকুব’ বিজ্ঞাপনটির মাধ্যমে আমরা বাংলাদেশের বিজ্ঞাপনে নতুনত্ব আনতে চেষ্টা করেছিলাম। এই বিজ্ঞাপনটি আবার নতুন রূপে আনা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here