ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন মুশফিকুর রহিম !

ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন মুশফিকুর রহিম ! ফিলিস্তিনে ইসরাইলের জঙ্গি গোষ্ঠী বর্বর হামলায় হৃদয়ের রক্তক্ষরণ হয়েছে সকল বিবেকবান মানুষের। ফিলিস্তিনের নিরীহ নাগরিকের ওপর ইজরায়েলের সশস্ত্র বাহিনী বর্বর হামলার প্রতিবাদ জানিয়েছে বিভিন্ন দেশের রাষ্ট্রপ্রধান ধর্মীয় নেতা সহ বিভিন্ন সেলিব্রেটিরা।

ইংল্যান্ডের ক্রিকেটার স্যাম বিলিংস ইসরাইলের বর্বরতার শিকার ফিলিস্তিনের শিশুর কান্নার ভিডিও শেয়ার করে প্রতিবাদ জানিয়েছে। জার্মান ফুটবলার ওজিল বাংলাদেশি বংশোদ্ভূত হামজা চৌধুরী সহ বিভিন্ন তারকা ক্রিকেটার ও ফুটবলার প্রতিবাদ জানিয়েছে।

ইতালিকা নতুন করে যুক্ত হলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের উইকেট-রক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। মুশফিকুর রহিম বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম একজন ধর্মভীরু ক্রিকেটার। বিভিন্ন সময় তাঁর ভেরিফাইড ফেইসবুক একাউন্ট ইসলাম ধর্মের বিভিন্ন ধর্মীয় কার্যক্রমের ছবি প্রকাশ করে উগ্র ইসলামবিরোধীদের আক্রমণের শিকার হয়েছেন অনেকবার।

এবার ফিলিস্তিনি ইস্যুতে তার ভেরিফাইড ফেসবুক পেইজে ফিলিস্তিনের জাতীয় পতাকার একটি ছবি পোস্ট করেন তিনি লিখেছেন “আমি মুশফিকুর রহিম বাংলাদেশ থেকে ফিলিস্তিনের পাশে আছি”!

ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন মুশফিকুর রহিম !

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here