বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন- রাজ

বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন- রাজ। গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর পক্ষ থেকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-গনশিক্ষা বিষয়ক সম্পাদক ওয়াহিদ খান রাজ বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় ওয়াহিদ খান রাজ বলেন , কোভিড-১৯ থেকে সচেতন থাকি ঈদ হোক ঘরে বসেই সকলকে জানাই পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।

আমরা বিশ্ব মুসলমানদের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

তাই সব ভেদাভেদ ভুলে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সবাইকে ঈদের আনন্দ ভাগ করে নিতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here