মামুনুল হককে গ্রেফতারের আল্টিমেটাম দিল জাতীয় ওলামা-মাশায়েখ ঐক্য পরিষদ।ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফর কে কেন্দ্র করে পুরো দেশে হরতাল ভাঙচুর অগ্নিসংযোগসহ নারকীয় তান্ডবের অভিযোগে আগামী ৪ এপ্রিলের মধ্যে হেফাজতের কেন্দ্রীয় নেতা মাওলানা মামুনুল হককে গ্রেপ্তার করা আল্টিমেটাম দিয়েছে জাতীয় ওলামা-মাশায়েখ ঐক্য পরিষদ।২৮ মার্চ সোমবার ঢাকার প্রেসক্লাবে জাতীয় ওলামা-মাশায়েখ ঐক্য পরিষদের পক্ষ থেকে আয়োজিত মানববন্ধন থেকে এ আল্টিমেটাম দেয়া হয় ।

এদিকে ধ্বংসস্তূপের শহরে পরিণত হয়েছে ব্রাহ্মণবাড়িয়া চট্টগ্রামসহ দেশের বিভিন্ন শহর গুলো। হেফাজতে ইসলামের আহবানে বিক্ষোভ হরতালে চালানো তান্ডবে লন্ডভন্ড বিভিন্ন স্থাপনা। বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর একাধিক প্রতিকৃতি ভাংচুরসহ সরকারি-বেসরকারি স্থাপনা ভাঙচুর করে পুড়িয়ে দেওয়া হয়েছে । ব্রাহ্মণবাড়িয়া রেল স্টেশনে চালানো তাণ্ডবে পুড়ে গেছে রেলস্টেশনের সার্ভার রুম সহ আসবাবপত্র। রেলস্টেশনের সার্ভার রুম পুড়ি যাওয়াতে সেখানে ট্রেন থামছেনা ট্রেনের টিকেট বিক্রিও বন্ধ রয়েছে।

উল্লেখ্য যে ২৬ শে মার্চ নরেন্দ্র মোদির বাংলাদেশ সফর কে কেন্দ্র করে হেফাজতে ইসলামের বিক্ষোভ মিছিলে পুলিশের সাথে সংঘর্ষ অনেক হেফাজত কর্মী নিহত হয়েছে। পুলিশ সাংবাদিকসহ আহত হয়েছেন অনেকেই। চট্টগ্রামে থানায় এবং সরকারি বিভিন্ন স্থাপনায় হামলা চালায় হেফাজত সমর্থনকারীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here