রফিকুল ইসলাম মাদানী রিমান্ডে !

রফিকুল ইসলাম মাদানী রিমান্ডে ! রফিকুল ইসলাম মাদানীকে ৭ দিনের রিমান্ডে নিয়েছে র্যাব ! রাষ্ট্রবিরোধী বক্তব্য দেওয়ায় রফিকুল ইসলাম মাদানী কে গ্রেপ্তার ! বুধবার ৭ এপ্রিল নেত্রকোনা থেকে বাংলাদেশে রেপিড একশন ব্যাটেলিয়ন রফিকুল ইসলাম মাদানী কে গ্রেফতার করে।র্যাব এর আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সাংবাদিকদের জানান “শিশু বক্তা খ্যাত রফিকুল ইসলাম মাদানী বিভিন্ন সময় রাষ্ট্রবিরোধী উস্কানিমূলক বক্তব্য প্রধান করার কারণে তাকে বুধবার সকালে নেত্রকোনা থেকে গ্রেফতার করা হয়।

“উল্লেখ্য যে রফিকুল ইসলাম মাদানী সোশ্যাল মিডিয়ায় কচুয়া রাষ্ট্রপতি প্রধানমন্ত্রী শিরোনামে একটি ভিডিও অত্যাধিক ভাইরাল হয়েছে। এছাড়াও তিনি বিভিন্ন সময় সরকার ও সরকারের উচ্চপদস্থ নেতৃবৃন্দের কে কটাক্ষ করে বিভিন্ন বক্তব্য দিয়ে থাকেন। মোদি বিরোধী আন্দোলনে শুরুতে মিছিল থেকে তাকে একবার গ্রেফতার করা হয় পরে পুলিশ তাকে ছেড়ে দেয়।

রফিকুল ইসলাম মাদানী রিমান্ডে !

রফিকুল ইসলাম মাদানী কে গ্রেপ্তার করে র্যাব হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করে । সে সময় তার মোবাইল ফোন ও তল্লাশি করা হয়। র্যাব এর গোপন সূত্রের বরাত দিয়ে সময় টিভি জানায় রফিকুল ইসলাম মাদানী এর মোবাইল ফোনে পর্ণো ভিডিও পাওয়া গেছে। এছাড়া তাঁর বৈবাহিক সম্পর্ক ধোঁয়াশা সৃষ্টি হয়েছে ।দুই বছর আগেই গোপনে বিয়ে করে রফিকুল ইসলাম মাদানী! রফিকুল ইসলাম মাদানী রিমান্ডে !

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here