র্যাব-৯ এর অভিযানে বিদেশী রিভলবারসহ পেশাদার অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার।

র্যাব-৯ এর অভিযানে বিদেশী রিভলবারসহ পেশাদার অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার। সিলেটের গোলাপগঞ্জ থানা এলাকা থেকে বিদেশী রিভলবার সহ এই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যাব।

২০ মে ২০২১ ইং তারিখ ভোর ০৪.১০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে রেপিড এ্যাকশন ব্যাটালিয়ন-০৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল সিনিঃ এএসপি ওবাইন, এএসপি আফসান আল-আলম , এএসপি সোমেন মজুমদার এর নেতৃত্বে সিলেট জেলার গোলাপগঞ্জ থানাধীন গোলাপগঞ্জ পয়েন্ট সংলগ্ন দি আল আমিন মেডিকেল ষ্টোর এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে বিদেশী রিভলবারসহ পেশাদার অস্ত্র ব্যবসায়ী আলাল উদ্দিন (২৩)কে গ্রেপ্তার করে।

আলাল উদ্দিন গোলাপগঞ্জ থানার নোয়াইঘাট গ্ৰমের বাতির আলীর ছেলে।

র্যাব-৯ এর অভিযানে বিদেশী রিভলবারসহ পেশাদার অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার।

উক্ত আসামী দীর্ঘদিন যাবৎ এলাকায় বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসতেছিল। সে এলাকায় একজন পেশাদার অস্ত্র ব্যবসায়ী হিসেবে পরিচিত। থানা এলাকায় উক্ত আসামী মাদক, চোরাকারবারী ও অস্ত্রব্যবসার সাথে পরিচিত বলে স্থানীয় লোকজনের কাছ থেকে জানা যায়। আসামী আলাল উদ্দিনের ভয়ে এলাকার লোকজনের মধ্যে সবসময় একধরনের আতংক বিরাজ করত। আসামী গ্রেফতার হওয়ার পরে জনমনে শান্তি বিরাজ করতেছে।

পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র্যাব 1878 The Arms Act (Amendment 2002) এর 19(A) মামলা দায়ের করে আসামী’কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here