লিডিং ইউনিভার্সিটি ইলেকট্রনিক্স ক্লাবের কমিটি ঘোষণা ও প্রথম সভা অনুষ্ঠিত। সিলেট বিভাগের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির ইলেকট্রনিক্স ক্লাবের ২০২১ সনের নতুন কার্যকরী কমিটি ঘোষণা ও প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত কমিটিতে প্রধান উপদেষ্টা গোলাম মাহফুজ চৌধুরী, লেকচারার লিডিং ইউনিভার্সিটি সিলেট। সহ-উপদেষ্টা নাফিস সুবহানী, লেকচারার লিডিং ইউনিভার্সিটি সিলেট। সভাপতি শাওন দাস, সহ সভাপতি সুদ্বীপ পাল, সাধারণ সম্পাদক ফাহাদ বিন আইয়ুব। অর্থ সম্পাদক রায়হানুজ্জামান সহ ৪১ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটির ঘোষনা করা হয় ।

সভায় উপস্থিত ছিলেন ইলেকট্রনিক্স ক্লাবের উপদেষ্টা গোলাম মাহফুজ চৌধুরী, সভাপতি শাওন দাস, সহ-সভাপতি সুদ্বীপ পাল, সাধারণ সম্পাদক ফাহাদ বিন আইয়ুব সহ কমিটির সকল সদস্যবৃন্দ।

উক্ত আলোচনা সভায় থেকে ক্লাবটির ভবিষ্যৎ করণীয় নিয়ে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন ক্লাবটির উপদেষ্টা গোলাম মাহফুজ চৌধুরী । সেই সাথে নতুন কমিটির মাধ্যমে ক্লাবকে কিভাবে আরও গতিশীল করা যায় এবং ক্লাবটির ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বক্তব্য রাখেন সহ সভাপতি সুদ্বীপ পাল, সাধারণ সম্পাদক ফাহাদ বিন আয়ুব সহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।এবং ক্লাবের সার্বিক পরিচালনা নিয়ে সমাপনী বক্তব্য রাখেন লিডিং ইউনিভার্সিটি ইলেকট্রনিক্স ক্লাবের সভাপতি শাওন দাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here