সাকিবের কলকাতায় করুনার থাবা কেমন আছেন সাকিব-মুস্তাফিজ
Shakib Al Hasan of Kolkata Knight Riders celebrates the wicket of Wriddhiman Saha of Sunrisers Hyderabad during match 3 of the Vivo Indian Premier League 2021 between Sunrisers Hyderabad and Kolkata Knight Riders held at the M. A. Chidambaram Stadium, Chennai on the 11th April 2021. Photo by Faheem Hussain / Sportzpics for IPL

সাকিবের কলকাতায় করুনার থাবা কেমন আছেন সাকিব-মুস্তাফিজ । ভারতজোড়া যখন লাশের মিছিল, চারদিকে লাশ পোড়া গন্ধ। করোনা সংক্রমনের নতুন নতুন রেকর্ড ভাঙছে তখন আইপিএল আয়োজন নিয়ে তুমুল সমালোচনার মুখে ভারত ক্রিকেট বোর্ড। তবে ভারত ক্রিকেট বোর্ডের জোর দাবি ছিল তাদের বায়ু বাল অনেক শক্তিশালী।

কিন্তু তাদের এই ধারণাকে ভুল প্রমাণ করে একাধিক করোনা ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। বন্ধ হয়েছে কলকাতা ও বেঙ্গালুরুর মধ্যকার ম্যাচটি। কলকাতা নাইট রাইডার্স এর দুই ক্রিকেটার বরণ চক্রবর্তী ও সন্দীপ কুমার করণায় আক্রান্ত হওয়ায় ম্যাচ টি বাতিলের সিদ্ধান্ত নেয় আইপিএল পথ কর্তৃপক্ষ।

তবে কিভাবে জৈব সুরক্ষা ফলের মধ্যে থেকেও ক্রিকেটারা করুণা আক্রান্ত হয়েছে তা নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে। ধারণা করা হচ্ছে কলকাতা নাইট রাইডার্স এর বলার বরুণ চক্রবর্তী কিছুদিন আগে স্ক্যান করানোর জন্য হাসপাতালে গিয়েছিলেন। সেখান থেকে তিনি করোনা সংক্রামিত হতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here