সিরাজগঞ্জে শিশু ধর্ষণ মামলার পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে র্যাব-১২।

পারভেজ , সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জে শিশু ধর্ষণ মামলার পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে র্যাব-১২। মঙ্গলবার (১১ই,মে) দুপুরে র্যাব-১২ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র্যাব-১২ এর সহকারী পরিচালক  (মিডিয়া) মো. মোস্তাফিজুর রহমান।

গ্রেপ্তারকৃত লাবু মিয়া সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানার চৌবিলা গ্রামের বাসিন্দা। বর্তমানে তিনি উল্লাপাড়া উপজেলার মধুপুর গ্রামে বসবাস করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গত ৫ এপ্রিল লাবু মিয়া ওই শিশুকে সাউন্ড বক্স ও টিভি দেখানোর প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। এ সময় শিশুটির চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এলে লাবু মিয়া কৌশলে পালিয়ে যান। এ ঘটনায় শিশুটির পরিবারের পক্ষ থেকে উল্লাপাড়া মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়।

পরে শিশুটির পরিবার ও মামলার তদন্তকারী কর্মকর্তা র‍্যাবের সহযোগিতা চায়। আসামিকে ধরতে অভিযানে নেতৃত্ব দেন র্যাব-১২-এর উপঅধিনায়ক মেজর মো. মশিউর রহমান, সহকারী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান।

র্যাব-১২-এর বিভিন্ন গোয়েন্দা তথ্য এবং আধুনিক তথ্য প্রযুক্তির সাহায্যে এজাহারভুক্ত পলাতক আসামি লাবু মিয়াকে গতকাল সোমবার রাতে ঢাকার কামরাঙ্গী চর থেকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে লাবু মিয়া ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here