সিরাজগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে ৩৫০ জন পরিবহন শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ।

পারভেজ,সিরাজগঞ্জ প্রতিনিধি:- সিরাজগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে ৩৫০ জন পরিবহন শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ।সিরাজগঞ্জে করোনা ভাইরাসের কারণে তৃতীয় দফা লকডাউন চলাকালীন কর্মহীন পরিবহন শ্রমিক ৩৫০ জনকে ১০কেজি চাল, ০২কেজি আলু এবং ০১ কেজি ডাল ত্রাণ হিসেবে বিতরণ করা হয়।

আজ (১০ই মে)২০২১ খ্রি: তারিখ সোমবার সিরাজগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইন্স মাঠে পুলিশ সুপার জনাব হাসিবুল আলম (বিপিএম) মহোদয়ের সভাপতিত্বে সিরাজগঞ্জ পরিবহন শ্রমিক ইউনিয়ন সভাপতি, সহ-সভাপতি, সম্পাদক, সাধারণ সম্পাদক এর উপস্থিতিতে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সিরাজগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে ৩৫০ জন পরিবহন শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ।

এসময় পুলিশ সুপার বলেন, চলমান লকডাউনে পরিবহন শ্রমিকরা বেশ দুর্ভোগে পড়েছেন। সরকারের আদেশ বাস্তবায়ন করতে গিয়ে তারা পরিবার-পরিজন নিয়ে কষ্টে আছেন। তাই সিরাজগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে সামান্য উপহার হিসাবে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে জনাব মোঃ নূর আলম সিদ্দিকী অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), জনাব মোছাঃ ফারহানা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব মোঃ শরাফত ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার, জনাব মোঃ বাহাউদ্দিন ফারুকী বিপিএম, পিপিএম, অফিসার ইনচার্জ, সিরাজগঞ্জ থানা, ভারপ্রাপ্ত আরআই, আরওআই, আরও, পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি, সহ-সভাপতি সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here