৫৪৩০৪ টি শূন্য পদে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।
৫৪৩০৪ টি শূন্য পদে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

৫৪৩০৪ টি শূন্য পদে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। দেশের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগ তৃতীয় গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন (এন টি আর সি এ)। ৩০ মার্চ শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। দেশের বেসরকারি স্কুল কলেজ মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ৫৪ হাজারের বেশি পদে শিক্ষক নিয়োগ আবেদন আগামী ৪ঠা এপ্রিল থেকে শুরু হবে।৫৪৩০৪ টি শূন্য পদের মধ্যে ৩১১০১ জন স্কুল ও কলেজ পর্যায়ে।এর মধ্যে এমপিওভুক্ত প্রদেশ সংখ্যা ২৬৮৩৮ টি। মাদ্রাসা শিক্ষা ও কারিগরি পর্যায়ে ২০৯৯৬ জন। এমপিওভুক্ত পদের সংখ্যা ১৯১৫৪ টি।

৫৪৩০৪ টি শূন্য পদে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।
শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি

৫৪৩০৪ টি শূন্য পদে মধ্যে ২২০৭ টি এমপিও পদে রিট মামলা অংশগ্রহণ করা প্রার্থীর আবেদন করার সুযোগ পাচ্ছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে ২০১৮ সালের ১২ই জুন এমপিও নীতিমালা জারির আগে সনদ অর্জন করা প্রার্থীদের যাদের বয়স ৩৫ এর বেশী হয়ে গেছে তারাও আবেদনের সুযোগ পাবেন ।বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ইনডেক্স নারি যে সকল শিক্ষ নিবন্ধন সনদধারী কর্মত আছেন তারা অনলাইনে নিয়োগের জন্য আবেদন করতে পারবেন । তবে তাদের নিয়োগের আবেদন সমূহ অন্য প্রার্থীদের মতো জাতীয় মেধা তালিকার ভিত্তিতে বাছাই পূর্বক নিষ্পত্তি করা হবে ।

আগ্রহীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করতে সঠিকভাবে ফরম পূরণ করে সাবমিট করতে হবে । ফরম সাবমিট করার পর প্রার্থীর মুঠোফোন থেকে আবেদন ফি জমা দিতে হবে এবং পরবর্তী ধাপ এসএমএসের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে ।আবেদন ফি ১০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

আবেদন শুরুর ৪ এপ্রিল সকাল ১০ ঘটিকা থেকে ৩০ এপ্রিল রাত বারোটা পর্যন্ত আবেদন করা যাবে।

বিস্তারিত জানতে এখানে দেওয়া লিংকে ভিজিট করুন।http://ngi.teletalk.com অথবা www.ntrca.gov.bd

অনলাইনে আবেদন করতে এখানে ক্লিক করুন।

নিত্য নতুন সংবাদ পেতে আমাদের ফেসবুক পেজ ফেসবুক গ্রুপ এ জয়েন করুন।

“Keyword”
“বেসরকারি শিক্ষক নিয়োগ সংক্রান্ত তথ্য”
“বেসরকারি শিক্ষক নিয়োগ যোগ্যতা”
“বেসরকারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০”
“বেসরকারি শিক্ষক নিয়োগ পরিপত্র”
“বেসরকারি শিক্ষক নিয়োগের নতুন নিয়ম”
“বেসরকারি শিক্ষক নিয়োগ পদ্ধতি”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here